বুধবার, ২৯ মে, ২০১৩

Currency কনভার্টার, বিশ্বের যে কোন দেশের Currency কনভার্ট করুন 1 সেকেন্টে।

শিরোনাম দেখে বুঝতে পেরেছেন কি বলতে চাচ্ছি। আমাদের মধ্যে অনেকের ফ্যামিলি দেশের বাইরে থাকেন,  পরিবারের অন্যান্য সদস্যদের দেখানেরা জন্যে আগ্রহ করে নিয়ে আসেন ঐসব দেশের মুদ্রা। মুদ্রার মান বিভিন্ন সময় উঠা নামা করে তাই সঠিক মান কারো জানা থাকেনা, তাই বিভিন্ন জনের কাছে ধরনা দিতে হয়। যদি আপনার নেট চালনার অভিজ্ঞতা থাকে তাহলে চিন্তার কোন কারন নাই, বর্তমানে কে না চালায় ইন্টারনেট ছেলে বুড়ো, সবাই। তাই আপনাদের মাঝে একটি সাইটের  লিংক শেয়ার করব যা দিয়ে আপনি সহয়েই যে কোন দেশের কারেন্সি কনভার্ট করতে পারবেন।

Currency Using Google! Finance, So it's 100% reliable. (Government Rate)

 
নিচের এই লিংকে সরাসরি যান। আপনার কাঙ্খিত দেশটি খুজে বের করুন এবং বক্সের মধ্যে 0.00 পয়েন্টের আগে যে কোন এমাউন্ট দিন এবং এন্টার প্রেস করুন দেখুন সব দেশের কারেন্সি কনভার্ট হয়েছে বাংলাদেশের টাকায় কনভার্ট দেখতে চাইলে সবার উপরে বড় করে বক্স দেয়া আছে দেখতে পারবেন তাছাড়া বাংলাদেশী টাকা বসিয়ে অন্য দেশের মুদ্রায় কনভার্ট করতে পারবেন।

কারেন্সি কনভার্ট ছাড়াও এখানে আপনার প্রয়োজনীয় অনেক কিছু পাবেন। সবাইকে অস্ংখ্য ধন্যবাদ

লিংকে ক্লিক করলে দেখবেন উপরে সেকেন্ড আসছে একটু অপেক্ষা করুন তার পর skip ad এ ক্লিক করুন
। মোবাইল ব্যাবহার কারীরা আমার আগের পোষ্ট টি দেখুন কিভাবে মোবেইলে এ্যাড স্কিপ করতে হয়। দেখতে  এখানে ক্লিক করুন ।বার ডাউনলোড করুন আর ইহজয় করুন ফ্রি নেট। ধন্যবাদ..

1 টি মন্তব্য:

  1. How many hrs would you say you may have saved each day with your Web bots?
    luxuriant krazee moriaty mosgrove acquittal remove aroun ozone strucak
    Affiliate marketing is one of the most effective and powerful ways to earn money online. This type of program gives everyone the opportunity to make a profit through
    Korean Air Purifier Brands

    Negative Ion Generator Reviews Consumer Reports

    Air Purifier Made In Germany

    উত্তরমুছুন